আজ ১৫ই আশ্বিন, ১৪৩১ বঙ্গাব্দ, ৩০শে সেপ্টেম্বর, ২০২৪ খ্রিস্টাব্দ

আ.জ.ম নাসির উদ্দীনের গর্ভাধারিনী আর নেই।


মোহাম্মদ মাসুদ চট্টগ্রাম।

সাবেক চসিক মেয়র,মহানগর আওয়ামী লীগের সংগ্রামী সাধারন সম্পাদক আ.জ.ম নাসির উদ্দীনের শ্রদ্ধেয় মমতাময়ী রত্নাগর্ভাধারিনী মাতা রত্নাগর্ভাধারিনী আর নেই।

আজ সকাল ০৯ঃ৩০ মিনিটে নগরের বেসরকারি হাসপাতাল মেহেদীবাগ মেক্স (MAX) এ চিকিৎসাধীন অবস্থায় ইন্তেকাল করেছেন।..ইন্নালিল্লাহে ওয়া ইন্না ইলাইহে রাজিউন।

আজ বাদ আছর জমিয়াতুল ফালাহ জামে মসজিদ প্রাঙ্গণে মরহুমার নামাজে জানাজা অনুষ্টিত হবে।

সাবেক চসিক মেয়রের রত্নাগর্ভাধারিনী মমতাময়ী মায়ের ইন্তেকালে তাঁর নিজস্ব পেইজে তিনি বলেন- মহান আল্লাহপাকের ডাকে সাড়া দিয়ে আমার গর্ভধারিনী মা ফাতেমা জোহরা বেগম আজ সকাল ৯:৩০ মিনিটে ইন্তেকাল করেছেন। আজ বাদে আসর জমিয়তুল ফালাহ জাতীয় মসজিদ প্রাঙ্গণে আমার মায়ের জানাজার নামাজ অনুষ্ঠিত হবে।

তাঁর মমতাময়ী মায়ের ইন্তেকালে গভীর শোক প্রকাশ করেন এবং আমি আমার মায়ের রুহের মাগফিরাত কামনা করে সকলের নিকট দোয়া কামনা করছি।

মরহুমার মৃত্যুতে শোকাহত: নগরের সর্বস্তরের নাগরিকবৃন্দসহ রাজনৈতিকবৃন্দ ও দেশের পরিচিত সকল শুভাকাঙ্ক্ষী নেতাকর্মীসহ সাধারণত সর্বস্তরের জনসাধারণ। মরহুমার মৃত্যুতে গভীর শোক প্রকাশ করছে।

এবং শোকাহত পরিবারের প্রতি গভীর সমবেদনা জ্ঞাপন করছি। মহান আল্লাহতায়ালা মরহুমাকে জান্নাত নসীব করুন।আল্লাহ যেন জান্নাতের মেহমান হিসেবে কবুল করুন। আমিন।

Leave a Reply

Your email address will not be published.

     এই বিভাগের আরও খবর